শর্টফিল্ম 'একদিনের স্বাধীনতা'র পোস্টার রিলিজ

রাজকুমার দাস পরিচালিত  ছোট্ট ছবি "এক দিনের স্বাধীনতা"-র পোস্টার রিলিজ হলো

নিজস্ব প্রতিনিধি:

 গুটি গুটি করে প্রায় তিরিশ টির উপর শর্ট ফিল্ম ও তথ্যচিত্র পরিচালনা করেছেন টলিউডের পরিচালক রাজকুমার দাস। তিনি সু অভিনেতা ও সাংবাদিক হিসাবে ও পরিচিত।তার নতুন শিশুদের জন্য নির্মিত শর্ট ফিল্ম "এক দিনের স্বাধীনতা"র পোস্টার সম্প্রতি  রিলিজ হয়ে গেল শহরে।
এক অনাথ শিশুর বেঁচে থাকার লড়াই এবং দেশ প্রেম কে নিয়ে ছবির গল্প এগিয়েছে।প্রায় পনেরো মিনিটের ফিল্মে সুচারু অভিনয় করেছে মাস্টার পুষ্পেন্দু মন্ডল,মাস্টার ঋক দাস,ও নীল আকাশ।
"চিত্রসাথী ফিল্মস "-এর ব্যানারে নির্মিত ছবির প্রযোজনায় শ্রীমতী মৌসুমী দাস।পরিচালক রাজকুমার দাস বরাবরই স্বতন্ত্র নির্ভেজাল ছবি করে চলেছে,এবং সেই ছবি শুধু সোশ্যাল মিডিয়া তে  রিলিজ  নয় পাশাপাশি দেশ বিদেশের বহু ফিল্ম ফেস্টিভ্যাল এ দেখানো হচ্ছে।এই ছবিটিও ব্যাতিক্রম নয়।অনিতেশ অধিকারী র সম্পাদনায় ছবিটি ইতিমধ্যেই যাদবপুর শহীদ স্মৃতি সংঘের শর্ট ফিল্ম ফেস্টিভ্যাল এবছর অংশগ্রহণ করছে বলে জানালেন পরিচালক রাজকুমার দাস।
ছবির পোস্টার ও বেশ নজর কাড়বে বলে তিনি সাংবাদিকদের জানান।এখন দেখার ছবিটি দর্শকরা কেমন গ্রহণ করে।"এক দিনের স্বাধীনতা"-নামটাই প্রতিটি ভারতবাসীর কাছে নাড়া দেবে তা বলাই বাহুল্য।

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

স্বরুপনগরের ২৬ কিমি সড়কপথ সংস্কার হল

পাথরচাপরির দাতাবাবার টানে....

কোতলপুরে নেতাজির জন্মদিনে আসছেন ব্রাত্য বসু