ভাতারের ঝাড়ুল গ্রামে রাস্তা গড়া নিয়ে মারপিট , আহত ৬

আমিরুল ইসলাম
  
লকডাউনের মধ্যেই রাস্তা কে কেন্দ্র করে রণক্ষেত্র ভাতারের ঝাড়ুল গ্রামে।

পূর্ব বর্ধমান জেলার মাহাতা গ্রাম পঞ্চায়েতের ঝাড়ুলগ্রামে একটি রাস্তা কে কেন্দ্র করে রণক্ষেত্র  দুই পরিবারের মধ্যে। এর ফলে প্রায় 6 জন গুরুতর আহত হয়। তাদেরকে নিয়ে ভাতার হসপিটাল আনা হয়। অবস্থার অবনতি হলে তিনজনকে বর্ধমান মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্রে খবর ঝারুল গ্রামের 2042 দাগ নম্বরের রয়েছে একটি রাস্তা। সেই রাস্তা নিয়ে গ্রামের দুই পরিবার অর্থাৎ বিল্লাল মল্লিক ও সেখ সুকুর এর মধ্যে বিবাদ বাঁধে। গত 10 বছর ধরে সেই রাস্তা নিয়ে চলছে আদালতে মামলা।

শেখ শুকুর জানান আমি আদালতে জয়লাভ করি। আদালত জানিয়ে দেয় ওই রাস্তা আমার। এরপর হঠাৎ লকডাউন শুরু হয়ে যায় কিন্তু এর মধ্যে আজ সকাল বেলায় জোর করে বিল্লাল শেখ ওই রাস্তায় মাটি ফেলতে থাকে আমার ছেলে শেখ উজ্জ্বল বাঁধা দিতে গেলে ব্যাপক মারধর করে আমার ছেলেকে।এরপর একে একে আমাদের প্রায় পাঁচ জন কে লাঠি-সোটা দিয়ে ব্যাপক মারধর করে বিল্লাল সেকের নেতৃত্বে 4/5 জন মিলে।আমরা ভাতার থানা এসেছি, লিখিত অভিযোগ জানালাম চারজন নামে।

খবর পেয়ে ঘটনাস্থলে যায় ভাতার থানা পুলিশ ।কি কারনে ঘটনা তার তদন্ত নেমেছে ভাতার থানার পুলিশ। এখনো পর্যন্ত এই ঘটনায় কোন ব্যক্তি কে আটক বা গ্রেপ্তার হয়নি। 

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

স্বরুপনগরের ২৬ কিমি সড়কপথ সংস্কার হল

পাথরচাপরির দাতাবাবার টানে....

কোতলপুরে নেতাজির জন্মদিনে আসছেন ব্রাত্য বসু