তুমি - তন্ময় যশ

তুমি 
   তন্ময় যশ

'তুমি' নামে আমার কলমের কালি।
একদিন হবে শেষ, তবুও আমি থামাবো না, আমার লেখার রেশ।
তোমার শহর কোলকাতায় তুমি আজ একটি গল্প।
আর আমি তোমার গল্পের কিছু কথা।
তুমি একদিন ছিলে আমার সাদা কাগজের, রঙ্গিন কলমের কালি।।
আজ তোমারই শহরকে ভালোবাসি আমি।
ভালোবাসি এখনো আমি, তোমার শহরের তোমার ভালোবাসার  ফুটপাতের রাজকন্যাকে।।
ভালোবাসি এখনো তোমার মেসের  জানালাটাকে।
ভোরের সোনালি সূর্যের আলো যখন তোমায় ডাকতো, তুমি ছুটে আসতে জানালার পাশে  জানি না কোন আবেগে!
তোমার শহর আজ খুবই ব্যস্ত তবুও জানি না কেন জড়িয়ে আছে তোমার ভালোবাসা আমাকে। ।
তুমি কখনো হয়েছ রঙ্গিন খামের চিঠি।
আবার কখনো হয়েছ আকাশ ভরা সন্ধ্যা দীপের তারা।
আমি দেখেছি তোমায় একা একা।

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

স্বরুপনগরের ২৬ কিমি সড়কপথ সংস্কার হল

পাথরচাপরির দাতাবাবার টানে....

কোতলপুরে নেতাজির জন্মদিনে আসছেন ব্রাত্য বসু